সারাদেশ

নারায়ণগঞ্জ-৪: বাদ পড়লেন বাবা-ছেলে দুইজনই, বিএনপির উল্লাস

176Shares

বাদ পড়লেন বাবা-ছেলে দুইজনই: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি সংসদীয় আসনের মনোনয়নপত্র বাছাইয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিন ও তার ছেলে গোলাম মুহাম্মদ কায়সারের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। গিয়াস উদ্দিন এ আসনে বিএনপির সাবেক এমপি ছিলেন।

রোববার বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা নির্বাচনী রিটার্নিং অফিসার মো. রাব্বি মিয়ার উপস্থিতিতে মনোনয়নপত্র বাছাই শেষ হয়। নারায়ণগঞ্জ-৪ আসনে বিএনপির মনোনয়ন না পাওয়ায় গিয়াস উদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিনে গিয়াস উদ্দিন ঋণখেলাপি ও তার ছেলে কায়সারের ভোটার তালিকার স্বাক্ষর না থাকায় মনোনয়ন বাতিল করা হয়।

এদিকে, বিএনপির সাবেক এমপি গিয়াস উদ্দিনের মনোনয়নপত্র বাতিল করায় একই আসনে বিএনপির মনোনীত প্রার্থী শাহআলমের অনুসারীরা উল্লাসে মেতে উঠেছেন।

শাহ আলম নির্বাচন করার প্রস্তুতি নিয়ে মাঠে নামলেও গিয়াস উদ্দিনকে নিয়ে টেনশনে পড়ে যান শাহ আলমসহ তার নেতাকর্মীরা। কারণ গিয়াস উদ্দিন নির্বাচনে অংশ নিলে বিএনপির ভোট ভাগ হয়ে যাবে। তাই গিয়াস উদ্দিনের মনোনয়ন বাতিল হওয়ায় উল্লাসে মেতে উঠেন বিএনপি নেতাকর্মীরা।

176Shares