বিনোদন

হাতে লিখা চিঠি দিয়ে সাংবাদিকদের কফির দাওয়াত সারার

18Shares

‘কেদারনাথ’ দিয়ে বলিউডে অভিষিক্ত হতে এখনো কিছু সময় বাকি সারা আলি খানের। কিন্তু এর বহু আগেই সবার মন জয় করে নিয়েছেন এ তারকাকন্যা। এই তো সেদিন নির্মাতা করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন। শান্ত, ধীর আর মিষ্টি হাসির সারা এখন মিডিয়ার মনোযোগের কেন্দ্রবিন্দুতে।

এবার আরেক কাণ্ড করে বসলেন সারা আলি খান। ২৩ বছর বয়সী এ সুন্দরী চিত্রসাংবাদিকদের একটি বিশেষ উপহার দিয়েছেন। আর এর মাধ্যমে আরেকবার সবার মন জয় করে নিলেন সারা।

তারকাদের ছবি তোলার জন্য সবসময় ভিড় জমান চিত্রসাংবাদিকেরা। এ জন্য অনেকে বিরক্তও। বেশিরভাগ তরুণী সেলিব্রেটি যেখানে চিত্রসাংবাদিকদের একটু এড়িয়ে চলার চেষ্টা করেন, সেখানে সারা ব্যতিক্রম। আলোকচিত্রীদের সামনে হাসিমুখেই পোজ দেন তিনি।

সম্প্রতি কয়েকজন চিত্রসাংবাদিককে একটি হাতে লেখা চিঠি দিয়ে কফির নিমন্ত্রণ দেন সারা আলি খান। প্রথম সিনেমা মুক্তির আগে সাংবাদিকদের উষ্ণ অভ্যর্থনা জানান তিনি। চিঠিতে তাঁদের ধন্যবাদও জানান।

একজন সাংবাদিক, যিনি ওই কফির নিমন্ত্রণে গিয়েছিলেন, তিনি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি ও সারার হাতে লেখা নিমন্ত্রণপত্রটির ছবি শেয়ার দিয়েছেন। সারার সঙ্গে কফি ডেটের ভিডিও পোস্ট করেছেন। সাংবাদিকদের সঙ্গে সেলফিও তুলেছেন সারা।

চিঠিতে সারা সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এখনো আমার সিনেমা মুক্তি পায়নি। তবু আমার সুন্দর ছবি ও সুন্দর ক্যাপশন দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ।’

সাংবাদিকেরাও সারার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তাঁরা বলছেন, আর কোনো তারকা এমন করে চিঠি লিখে তাঁদের কফির নিমন্ত্রণ দেননি।

আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাবে সারা আলি খান অভিনীত প্রথম ছবি ‘কেদারনাথ’। এতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। চলতি মাসে আরো একটি সিনেমা ‘সিম্বা’ মুক্তি পাচ্ছে সারার। এতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। আজ সোমবার প্রকাশিত হয়েছে এ ছবির ট্রেইলার। ২৮ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে ছবিটি।

18Shares