বিনোদন

বিয়ের পরেই হাতে শাঁখা, সিঁথির সিঁদুরে ‘দেশি কন্যা’ প্রিয়াঙ্কা!

67Shares

নববিবাহিত প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের প্রথম ছবি প্রকাশিত হলো। যোধপুর থেকে দিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন নবদম্পতি। হিন্দু রীতিতে প্রিয়াঙ্কা-নিকের যাবতীয় অনুষ্ঠান শেষ হয় আজ সকালেই। এর আগে শনিবার রাতে খ্রিস্ট ধর্মমতে দুজন দুজনকে ‘হ্যাঁ’ বলেন তাঁরা।

ছবিতে দেখা যায়, হাতে শাঁখা ও সিঁথির সিঁদুরে ভারতে ‘দেশি কন্যা’ বলে পরিচিত প্রিয়াঙ্কা চোপড়াকে। পরেছেন সবুজ শাড়ি। এ যেন ভারতীয় সনাতন নারী। আর নিক জোনাস পরেছেন পশ্চিমা পোশাক।

ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে বিয়েসহ যাবতীয় অনুষ্ঠান সম্পন্ন হয়। শনিবার রাতে খ্রিস্টান মতে চার হাত এক করেন প্রিয়াঙ্কা-নিক আর এ সময় উপস্থিত ছিলেন নিকের বাবা পল কেভিন জোনাস। প্রিয়াঙ্কার বাবা প্রয়াত অশোক চোপড়ার দায়িত্বও পালন করেন তিনি।

এর আগে ‘নীল শহর’ যোধপুরে সপরিবারে পৌঁছায় জোনাস পরিবার। সঙ্গে ছিলেন নিক জোনাসের ভাই জো জোনাস ও তাঁর বান্ধবী ব্রিটিশ অভিনেত্রী, ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নারও। বিয়ে উপলক্ষে কয়েকদিন ধরেই নানা আয়োজন চলছে উমেদ ভবন প্রাসাদে। গতকাল রোববার হিন্দু রীতিতে বিয়ে সারেন ৩৬ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক।

শনিবার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন নববধূ প্রিয়াঙ্কা। সঙ্গে দেন বিশেষ একটি বার্তাও। বলেন, তাঁদের সম্পর্কের বিশেষ একটি দিক হলো, দুই পরিবারের সবাই একে-অপরের বিশ্বাস ও সংস্কৃতিকে সম্মান করে। গত আগস্টে মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাসভবনে বাগদান হয় প্রিয়াঙ্কা-নিকের।

সেই রোকা অনুষ্ঠান থেকে বি-টাউনের ভক্তরা অপেক্ষা করেছে এ যুগলকে বর-বধূ বেশে দেখার জন্য। অবশেষে তাঁদের সেই আহ্লাদ পূর্ণ হয়েছে। ছবি দেখেই বোঝা যায়, এ যুগল একে-অপরকে কী ভালোবাসেন। এর আগে অবশ্য সংগীত ও মেহেদি অনুষ্ঠানের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক। সেখানেও দেখা যায় তাঁদের ভালোবাসার পাগলামি।

নিক জোনাসের প্রশংসায় পঞ্চমুখ তাঁর শ্যালিকা ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা পরিণীতি চোপড়া। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আমাদের পরিবারে নিক জিজুকে স্বাগতম! জোনাস ও চোপড়া পরিবার একত্রিত হওয়ায় আমি খুব খুশি।’

এবার দিল্লিতে এ যুগলকে রাজকীয় আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা দেওয়া হবে। যদিও দিনক্ষণ এখনো জানা যায়নি। তবে সেই অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উপস্থিত থাকবেন বলেই জানিয়েছে বিনোদন সংবাদমাধ্যমগুলো। উপস্থিত থাকবেন বলিউড ও হলিউডের জনপ্রিয় তারকারা।

67Shares