বিনোদন

প্রিয়াঙ্কা ও নিক বিয়ে শেষে যোধপুর ছাড়লেন

85Shares

তিন দিনের ধুমধাম আয়োজন শেষে যোধপুর ছাড়লেন নবদম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। গতকাল সোমবার সিঁথিতে সিঁদুর আর হাতে শাখা পরা প্রিয়াঙ্কা ও তাঁর পাশে নিককে দেখা যায় ভারতের যোধপুরের বিমানবন্দরে। গত ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই জুটির বিয়ে হয়।

গতকাল বিকেলে চোপড়া ও জোনাস পরিবারের সবাই একে একে যোধপুর বিমানবন্দরে জড়ো হন। সবার শেষে আসেন নবদম্পতি প্রিয়াঙ্কা ও নিক। দুজনের মুখেই ছিল লাজুক হাসি আর শক্ত করে একে অপরের হাত ধরা। ‘নিকইয়াঙ্কা’ (ভক্তদের দেওয়া নিক–প্রিয়াঙ্কা জুটির নাম) গতকাল যোধপুর থেকে উড়াল দেন দিল্লির উদ্দেশে।

আজ মঙ্গলবার দিল্লিতে হবে তাঁদের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। এর আগে গত শুক্রবার দুপুরে নিকইয়াঙ্কার মেহেদি অনুষ্ঠান হয়। ওই দিন রাতেই অনুষ্ঠিত হয় জমকালো সংগীত অনুষ্ঠান। শনিবার সকালে এই জুটি বিয়ে করেন খ্রিষ্টান রীতিতে। আর হিন্দু রীতিতে নিকইয়াঙ্কার বিয়ে হয় রোববার। মেহেদি ও সংগীত অনুষ্ঠানের ছবি এরই মধ্যে নবদম্পতি প্রকাশ করেছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো আলোচনার ঝড়। কিন্তু এখনো বিয়ের ছবি প্রকাশ করেনি এই নবদম্পতি। তবে গতকাল বিমান্দবন্দরে তাঁদের হাসিমুখই বলে দিয়েছে, তাঁদের বিয়ের ছবি হবে আরও ঝলমলে, আরও উজ্জ্বল।

85Shares