আন্তর্জাতিক

এবার পর্নো তারকার কাছে টাকা চেয়ে বিতর্কিত ট্রাম্প

95Shares

চলতি বছরের শুরুতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে পর্নো তারকা স্টোর্মি ড্যানিয়েলসের করা মানহানি মামলা আদালতে খারিজ হয়ে যায়।

এ কারণে গত সোমবার সেই মামলা লড়ার খরচ বাবদ স্টোর্মির কাছ থেকে তিন লাখ ৩৪ হাজার মার্কিন ডলার দাবি করেছেন ট্রাম্পের আইনজীবীরা।

আর এ নিয়েই নতুন করে বিতর্কে জড়ালেন ট্রাম্প।

ট্রাম্পের আইনজীবীরা যুক্তিতর্ক উপস্থাপন করে লসঅ্যাঞ্জেলেসের একটি আদালতে এ বিষয়ে দাবি করে জানান, তাদের মামলা লড়ার খরচ অস্বাভাবিক হারে বৃদ্ধি পাওয়ার পেছনে স্টোর্মি ড্যানিয়েলসের আইনজীবীর কৌশল দায়ী। তাই সে জন্য এই অর্থ স্টোর্মিকেই পরিশোধ করতে হবে।

স্টোর্মি ড্যানিয়েলসের দাবি ছিল ট্রাম্পের সঙ্গে তার যৌন সম্পর্ক ছিল। ২০১১ সালে এ বিষয়ে মুখ না খুলতে তাকে হুমকিও দেয়া হয়। সেই সময় হুমকিদাতার একটি স্কেচ আঁকান তিনি।

আর সেই ছবি টুইটারে শেয়ার করে ট্রাম্প লেখেন- স্কেচের এই ব্যক্তি স্টোর্মির সাবেক জীবনসঙ্গী। এর পর ট্রাম্পের বিরুদ্ধে মানহানি মামলা করেন স্টোর্মি ড্যানিয়েলস। তিনি দাবি করেন- ট্রাম্প এ বছরের এপ্রিলে তাকে নিয়ে যে টুইট করেছেন, তাতে তার অবমাননা হয়েছে।

কিন্তু আদালত রায় প্রদান করে, ট্রাম্পের এ টুইট মানহানিকর নয়। তাই আদালত স্টোর্মি ড্যানিয়েলসের করা মামলা খারিজ করে দেন। এর পর ট্রাম্পের আইনজীবীরা এখন এ মামলার পেছনে খরচ হওয়া তাদের ডলার ফেরত চান।

95Shares