বিনোদন

প্রধানমন্ত্রী প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে এসে পাল্টে দেন রিসেপশন

169Shares

দিল্লিতে তাজ প্যালেস হোটেলে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ের রিসেপশন অনুষ্ঠান মুহূর্তেই পাল্টে যায়। নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয় পুরো অনুষ্ঠান। প্রধানমন্ত্রীর নিরাপত্তা রক্ষার দায়িত্বে থাকা কর্মীদের উপস্থিতি ছিল অনুষ্ঠানজুড়ে। অন্য আমন্ত্রিত অতিথিদের ভেন্যুতে ঢোকার ব্যাপারে কড়াকড়ি আরোপ করা হয়।

গতকাল বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের রিসেপশন অনুষ্ঠানে অন্যতম আকর্ষণ ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সংশ্লিষ্ট বিভিন্ন সূত্র থেকে ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, প্রধানমন্ত্রীর জন্যই দিল্লিতে এই রিসেপশন অনুষ্ঠান আয়োজন করা হয়। আর প্রধানমন্ত্রী নিজেও আমন্ত্রণ রক্ষা করেছেন। নবদম্পতিকে উপহার হিসেবে দিয়েছেন দুটি লাল গোলাপ। তিনি নবদম্পতির সঙ্গে কিছু সময় কাটিয়েছেন। প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া এবং নিক জোনাসের বাবা পল কেভিন জোনাস আর মা ডেনিস মিলার জোনাসের সঙ্গেও তিনি শুভেচ্ছা বিনিময় করেন।

রিসেপশন অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া পড়েছেন গোল্ডেন লেহেঙ্গা। তার সঙ্গে ডায়মন্ডের গয়না, সিঁথিতে সিঁদুর এবং হাতে লাল–সাদা চুড়ি। নিকের পরনে ছিল ভেলভেট ব্লু টাক্স ও ট্রাউজার। জানা গেছে, ফাল্গুনি সেনের পিকক কালেকশন থেকে সংগ্রহ করা হয়েছে পোশাক দুটি।

গত ২৪ নভেম্বর প্রিয়াঙ্কা আর নিক বিয়ের আমন্ত্রণপত্র নিয়ে নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে প্রধানমন্ত্রীর অফিসে গিয়েছিলেন। কিন্তু ওই সময় প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁদের দেখা হয়নি। তবে তিনি যে আসবেন, পরে এ নিশ্চয়তা তাঁরা পেয়েছিলেন। আর এ কারণেই বিয়ের পর ৩ ডিসেম্বর যোধপুর থেকে তাঁরা দ্রুত দিল্লিতে যান। এ সময় যোধপুরের বিমানবন্দরে সিঁথিতে সিঁদুর আর হাতে শাঁখা পরা প্রিয়াঙ্কা ও তাঁর পাশে নিককে দেখা যায়।

তাজ প্যালেস হোটেলে আয়োজিত রিসেপশন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন রাজনীতির সঙ্গে জড়িত বিশিষ্ট ব্যক্তিত্ব এবং বিভিন্ন অঙ্গনের সেলিব্রিটিরা। তাড়াহুড়োর কারণে এই আয়োজন ছিল খুব ছিমছাম। কিন্তু অতিথিদের সবার নজর কেড়েছে নবদম্পতির নামের প্রথম অক্ষর দিয়ে সাজানো ‘এনপি’। এদিকে শোনা যাচ্ছে, ১৫ অথবা ১৬ ডিসেম্বর মুম্বাইয়ে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের দ্বিতীয় রিসেপশন হবে। সেখানে প্রিয়াঙ্কার বলিউডের বন্ধু, সহকর্মী আর শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত হবেন। তবে শেষ পর্যন্ত বলিউডের কাকে কাকে এই অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে, তা জানা যায়নি।

রাজস্থানের যোধপুরে উমেদ ভবন প্যালেসে ১ ডিসেম্বর খ্রিষ্টান রীতিতে আর ২ ডিসেম্বর হিন্দু মতে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।

169Shares